1. admin@nbcbangla.com : nbcbangla :
অনলাইন থেকে প্রতিদিন উপার্জন করা যায়, এমন কোন সাইট আছে কি?
October 28, 2021, 10:54 am

অনলাইন থেকে প্রতিদিন উপার্জন করা যায়, এমন কোন সাইট আছে কি?

  • Update Time : Friday, May 28, 2021

অনলাইন থেকে প্রতিদিন উপার্জন করা যায় এমন একটি সাইট পাই নেটওয়ার্ক

অনলাইনে কিভাবে আয় করা যায়, ঘরে বসে মোবাইলে আয়, অনলাইনে কি কি কাজ করা যায়, ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়, ঘরে বসে টাকা আয় করতে চাই, ছাত্রদের জন্য অনলাইনে আয়, অনলাইন ইনকাম পদ্ধতি, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইন ইনকাম (Online Income), অনলাইন ইনকাম ২০২১, Start Dropshipping, Try Print on Demand, Make Money with Affiliate Marketing, Start a YouTube Channel, Become an Influencer, Create an Online Course, Publish an Ebook, Start a Blog, Can I make $100 a day online?, How can I earn money from online?, What are the online source of income?, How can I make money online in 2021?,  online earning websites, how to earn money online without investment, how to make money online for beginners, how to make money online for free, how to earn money online in india, how to earn money online with google, online earning websites for students, online sources of income,

 

অনলাইন থেকে প্রতিদিন উপার্জন করা যায়, এমন একটি দুটি নয় অসংখ্য আছে। আজ আমি আপনাকে বলবো শুধুমাত্র একটি মোবাইল এ্যাপলিকেশন রেজিষ্ট্রেশন করে প্রতিদিন কিছু পরিমান পাই কয়েন ফ্রিতে পেতে পারেন কোন প্রকার কাজ ছাড়াই। তাহলে আসুন জেনে নেই

পাই নেটওয়ার্ক কি?

পাই গাণিতিক হিসাবে ব্যবহৃত হলেও বর্তমানে পাই(π) একটি ডিজিটাল কারেন্সি বা cryptocurrency হিসেবে চালু হতে যাচ্ছে। এটি বিটকয়েনের সাথে ডিজিটাল মানি হিসেবে ২০২১ সালে প্রতিযোগীতায় নামবে।

বিশ্বখ্যাত স্ট্যানফোর্ড ইউনিভার্সিটি এর কয়েকজন পিএইচডি গবেষক নতুন এই পাই কারেন্সি ধারণার জন্মদাতা।

ইতিমধ্যে তারা Pi Networking নামে একটি এপস চালু করেছে যা প্লে স্টোর থেকে ডাউনলোড করে ফ্রিতে একাউন্ট করে রাখলে অটোমেটিক পাই বাড়তে থাকে। এই পাই গুলোর ভবিষ্যত বাজার মূল্য এখনও বলা যাচ্ছে না।

এক পাই সমান ১ ডলারও হতে পারে, আবার ১০০ ডলারও হতে পারে। যেমনটা ডিজিটাল মানি ১ বিটকয়েনের বর্তমান বাজার মূল্য বাংলাদেশী টাকায় ৫৫ লাখেরও বেশি।

 

pi network like bitcoin বিটকয়েন মাইনিং অনেক ব্যয়বহুল। আপনি নিশ্চই জানেন বিটকয়েন একসময় ফ্রিতে দিতো আজকের পাইয়ের মত। পাই নেটওয়ার্ক বর্তমানে দ্বিতীয় ধাপে আছে তৃতীয় ধাপে আসলে এটির একটি দাম নির্ধারণ করা হবে, যা হবে এই বছরের শেষে।

প্রাথমিক অবস্থায় পাইয়ের দাম কত হবে সেটা পাই কতৃপক্ষ ভাল জানেন, প্রাথমিক অবস্থায় দাম যাই থাকুক না কেনো যেহেতু এটি ফ্রি পাচ্ছেন যতটা পারা যায় সংগ্রহ করে রাখুন। ধরুন 1 পাই = 1 ডলার হলো এবং আপনার অর্জিত পাই কয়েন 1000 হলো।

যেহেতু 1 ডলার সমান 85 টাকা তাহলে আপনার অর্জিত অর্থ হচ্ছে 1000*85= 85,000/- টাকা যা আপনি সম্পূর্ণ ফ্রি পেলেন শুধুমাত্র প্রতি 24 ঘন্টা পর পর( ⚡️) মাইনিং অপশনে ক্লিক করে। মাইনিং অপশনটি পাবেন পাই নেটওয়ার্ক এ্যাপের ভিতরে।

 

বিঃদ্রঃ পাই নেটওয়ার্কে রেজিষ্ট্রেশন করার জন্য আপনার একটি ইনভাইটেশন কোর্ডের প্রয়োজন হবে। আপনি আমার ইনভাইটেশন কোর্ড কোন প্রকার দ্বিধা দন্ধ ছাড়া ব্যবহার করে একটি পাই ফ্রি পেতে পারেন এবং আমার একটিভির জন্য বোনাসতো থাকছেই। সেই সাথে প্রয়োজনীয় সঠিক গাইডলাইন।

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021