1. admin@nbcbangla.com : nbcbangla :
ওয়েব সাইটে Google Adsense Aprove করতে কি কি প্রয়োজন জেনেনিন - nbcbangla.com
October 25, 2021, 4:56 pm

ওয়েব সাইটে Google Adsense Aprove করতে কি কি প্রয়োজন জেনেনিন – nbcbangla.com

  • Update Time : Sunday, September 20, 2020

কি ভাবে আপনার ওয়েবসাইটে Google Adsense এপ্রুভ করাবেন জেনেনিন – nbcbangla.com

How to Approve Google Adsense

এই প্রশ্নটা সবার মনে আসে যখন একটা ওয়েব সাইট এর কাজ শুরু করে। কিন্তু আফসোস এর বিষয় সামান্য কিছু ভুলের কারনে অনেক কষ্ট করার পরেও ওয়েবসাইটে Google Adsense এপ্রুভ হয় না।এটা আসলে Adsense  এর কোন ভূল নেই। কারন Google Adsense এর প্রায়ভেসি পলিসিতে সব কিছু লেখা থাকে।কিন্তু যখন কেউ Adsense একাউন্ট করে তারা কেউ প্রায়ভেসি পড়ে না যে কারনে এই সমস্যার সম্মুখীন হতে হয়।

ওয়েবসাইটে Google Adsense এপ্রুভ না হওয়ার কিছু গুরুত্বপূর্ণ কারন :

সবার আগে গুরুত্ব দিতে হবে কনটেন্ট এর ওপর।কন্টেন্ট যতটা ইউনিক হবে এবং প্রয়োজনীয় হতে হবে।কোন প্রকার কপি হোক সেটা ১% করা যাবে না।এডসেন্সএ যখন এপ্লায় করবেন তখন গুগল আপনার ওয়েবসাইটে কনটেন্ট যখন চেক করবে তখন সবার আগে কপি আছে কি না এটা চেক করবে।এজন্য ইউনিক কন্টেন্ট লেখাটা জরুরি।অনেকে সোসাল মিডিয়া থেকে পোষ্ট কপি করে সাইটে আপলোড দেয়,ইংরেজি কনটেন্ট ট্রান্সিলেট করে বাংলা করে এগুলো করা থেকে বিরত থাকতে হবে।

দ্বিতিয় ভিজিটর,যখন আপনি কনটেন্ট লিখবেন তখন খেয়াল রাখতে হবে কি ধরনের কনটেন্ট আপনি লিখছেন সেটা প্রয়োজনীয় কি না অপ্রয়োজনীয়। যে ধরনের কনটেন্ট আগে থেকে গুগল এ আছে সেই একই কন্টেন্ট দিলে রেংকিং এ আসবে না।সোসাল মিডিয়া থেকে ভিজিটর নিলে গুগোল এটা নিবে না।এজন্য লিংক শেয়ার করে ভিজিটর নেয়া থেকে বিরত থাকবেন। এসইও করে ভিজিটর নিবেন।

একখ বেশির ভাগ লোক মোবাইল ব্যাবহার করে, এজন্য আপনার থীম অব্যশই রেসপন্সিভ হতে হবে এবং এটা গুগল এর রিকয়ারমেন্ট।এবং ফ্রি থিম ব্যাবহার করা থেকে বিরত থাকুন।ফ্রি থিম এ অনেক ইসু আসে Google Search Console থেকে।

ফন্ট,সব সময় গুগল ফন্ট ব্যাবহার করবেন।এবং পোষ্ট
অার্টিকেল বোল্ড করে পাবলিশড করবেন।

সার্সকনসোল এ সঠিক নিয়মে সাইট সাবমিট করবেন এবং পোষ্ট ইনডেক্স করবেন।টেক্স রোবট,এক্সএমএল ফাইল সঠিক ভাবে আপলোড করবেন।

পোষ্ট গুলো লেখার সময় খেয়াল রাখবেন যেন ৩০০ ওয়ার্ড এর ওপরে আর্টিকেল টা হয়।

পিকচার এর ক্ষেত্রে খুব লক্ষ করবেন,পিকচার গুলো গুগোল থেকে ডাউনলোড না করে নিজে তৈরি করে দেওয়ার চেষ্টা করবেন।আর যদি সম্ভব না হয় তবে সুন্দর করে এডিটিং করে দিবেন।

লেবেল নির্বাচন,লেবেল নির্বাচন এর ক্ষেত্রে  অবশ্যই একটা লেবেল সিলেক্ট করবেন,একটা পোষ্টএ অনেক গুলো লেবেল এড করলে কপিরাইট ইসু করবে।

৩০ থেকে ৫০ টা ইউনিক আর্টিকেল পোষ্ট করবেন।,১০০ টা হলে বেশি ভালো হয়।

যদি কাস্টম ডোমেইন কিনেন সে ক্ষেত্রে অবশ্যই টপ লেবেল ডমেইন কিনবেন যেমন ডট কম,ডট নেট।ডোমেইন এর বয়স কম করে ৪৫ দিন থেকে ২ মাস হলে এপ্লিকেশন করবেন।যদিও পলিসিতে ৩০ দিন দেওয়া আছে।আর ডোমেইন না নিলে কম করে ৬ মাস অপেক্ষা করতে হবে।

ওপরের সব গুলো সঠিক থাকলে আপনি Google Adsense এ Apply করতে পারেন।

google adsense,how to add google adsense to my website,how to add google adsense,how to add google adsense to your wordpress website,add google adsense to website,add google adsense to wordpress website,google adsense to wix,wordpress website google adsense,add google adsense to wordpress,how to add google adsense to wordpress,google adsense tutorial,how to add google adsense to website,google adsense wordpress,how to put adsense ads on a website,how to ad google adsense to wordpress website,google adsense,how to get google adsense approval for website,how to add google adsense,add google adsense to website,how to add google adsense to my website,add google adsense to wordpress website,how to add google adsense to wordpress,how to approve google adsense for website,how to add google adsense to your wordpress website,how to set up google adsense on your website,wordpress website google adsense,add google adsense to wordpress,how to apply for google adsense on wordpress website”

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021