1. admin@nbcbangla.com : nbcbangla :
করোনায় ইতালিতে আবার অধিক মৃত্যুর আশঙ্কা
October 28, 2021, 10:47 am

করোনায় ইতালিতে আবার অধিক মৃত্যুর আশঙ্কা

  • Update Time : Thursday, December 10, 2020

 করোনায় ইতালিতে আবার অধিক মৃত্যুর আশঙ্কা করছেন দেশটির কতৃপক্ষ।  nbcbangla

news,corona,coronavirus news,coronavirus uk news,coronavirus uk latest news,boris johnson corona,bbc news,breaking news bbc,breaking news live,corona virus,corona update,corona news,us news,corona vaccine,corona deaths,world news,corona angst,sky news,corona pandemie,finance news,corona krise,corona zahlen,financial news,breaking news,corona maßnahmen,dw news,news channel,news station,big news,coronaviurs news,cable news,corona france,china news,business news,corona tote,করোনায় ইতালিতে আবার অধিক মৃত্যুর আশঙ্কা

করোনায় আক্রান্ত হয়ে ইতালিতে মৃত্যুবরন করেছেন প্রায় ৬২ হাজার মানুষ।ডিসেম্বর এবং জানুয়ারি  মধ্যে আরও ২০ হাজার মানুষের মৃত্যুর আশঙ্কা করছে কতৃপক্ষ। ইতালিতে আক্রান্তের সংখ্যা কমলেও মৃত্যুর সংখ্যা কমলেও মৃত্যুর সংখ্যা বাড়ছে হুহু করে।সরকারের কার্যকরি বিধি নিষেধের কারনর আক্রান্তের সংখ্যা কমছে বলে মনে করছেন লক্স বিভাগের গর্ভনর।ফলে এই বিভাগের রাজধানী রোম সহ পুরো বিভাগ সন্ধ্যা ৬ টার পর সকল প্রকার বাড়,রেস্তোরা  বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়ার প্রস্তাব দিয়েছেন তিনি।


এছারাও ভ্রমন পিপাসু ইতালির নাগরিকদের ২১ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত কোন ধরনের ভ্রমন করতে পারবেন না বলে জানিয়ে নষেধাঙ্গা জারি করেছেন। এতে প্রবাসি ব্যাবসায়িরা নতুন করে শংঙ্কায় পরেছেন,আবারও ক্ষতির সম্মুখীন হবেন বলে মনে করছেন তারা।প্রবাসি বাংলাদেশি এবং ইন্ডিয়ানরা জানান তাদের ব্যাবসায় ধস নেমেছেন এবং তারা খুবই খারাপ অবস্হায় মধ্যে আছেন রেষ্টুরেন্ট ব্যাবসায়িরা।

রোমের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে আসা শিক্ষার্থিরাও করোনা ক্ষতিগ্রস্থ হচ্ছেন।শিক্ষার্থিরা জানান করোনার কারনে রেষ্টুরেন্ট দোকানপাট বন্দ রাখাতে হবে বলে শিক্ষার্থিরা নিজেদের খরচ চালাতে সমস্যা হবে এবং এভাবে চলতে থাকলে তারা আরো ক্ষতির মধ্যে পড়বেন বলে জানান,এবং আরও বলেন লেখাপড়ায় তারা অনেক পিছিয়ে আছেন, অনলাইনের মাধ্যেমে ক্লাস করতে হয়।সব ক্লাস এটেন্ড করা সম্ভব হয়না, এতে খুব একটা একটিভ হওয়া যায় না মনে থাকে না।

গেল মার্চের ইউরোপের প্রথম দেশ হিসাবর ইতালির করোনা সংক্রামনের শুরুহয়।মাঝে কিছুটা সংক্রামন কমলেও আবার বর্তমানে আক্রান্তের সংখ্যা আবার বাড়তে শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021