1. admin@nbcbangla.com : nbcbangla :
কিভাবে খুব সহজে একটি ডুয়েল কারেন্সি ভিসা অথবা মাষ্টার কার্ড পাবেন -NBC
October 28, 2021, 5:58 pm

কিভাবে খুব সহজে একটি ডুয়েল কারেন্সি ভিসা অথবা মাষ্টার কার্ড পাবেন -NBC

  • Update Time : Wednesday, October 28, 2020

ইন্টারন্যাশনাল ভিসা/মাস্টার কার্ড প্রয়োজন?কার্ডের সুবিধা সমূহঃ- nbcbangla.com

ডুয়েল কারেন্সি কার্ড,একুয়া মাস্টার কার্ড বাংলাদেশ,মাস্টার কার্ড,ইবিএল ব্যাংক মাস্টার কার্ড,খুব সহজে,স্বাধীন কার্ড,কিভাবে মাত্র একদিনে,কিভাবে মাত্র একদিনে ebl aqua master card করবেন?,স্বাধীন মাস্টারকার্ড,মাত্র একদিনে,how to get free mastercard in bangladesh,shadhin mastercard card,bank asia,tech digital bangla pro,freelancer card,freelancer card bd,shadhin card,mastercard card,shadhin mastercard bank asia,sahedtube,education,how to,tips,tips and tricks,online earn,tutorial,bangla tutorial,কিভাবে খুব সহজে একটি ডুয়েল কারেন্সি ভিসা অথবা মাষ্টার কার্ড পাবেন -NBC


এই কার্ড ব্যবহার করে নিজেই নিজের ফেসবুক পেইজ বুস্ট/প্রমোট করতে পারবেন ।আলিএক্সপ্রেস, আলিবাবা সহ অনলাইন মার্কেটপ্লেস থেকে পন্য ক্রয় করতে পারবেন।নেটেলার/স্ক্রিল একাউন্টে ডিপোজিট করতে পারবেন।ইন্টারন্যাশনাল বিভিন্ন ওয়েবসাইট থেকে ডোমেইন হোস্টিং ক্রয় সহ সকল অনলাইন পেমেন্ট করতে পারবেন।আমাদের থেকে সহজেই বিকাশ পেমেন্টের মাধ্যমে কার্ডে ব্যালেন্স রিলোড করতে পারবেন।ফিজিক্যাল/প্লাস্টিক কার্ডের ক্ষেত্রে যেকোনো দেশের ATM Booth থেকে টাকা তুলতে পারবেন।এই কার্ডটি মালয়েশিয়ান CIMB ব্যংক কর্তৃক অনুমোদিত এবং রেমিট্যান্স কার্ড হিসেবে পরিচিত।

এই কার্ড ব্যবহার করে মালয়েশিয়ান প্রবাসীরা বাংলাদেশে রেমিটেন্স প্রেরণ কিংবা মোবাইল টপ-আপ করতে পারবেন।কার্ডটির সকল অপারেশন মোবাইল এপ্স এর মাধ্যমে পরিচালনা করা যাবে যেমনঃ আনলাইনে একাউন্ট ব্যালেন্স চেক করা , স্টেটমেন্ট চেক করা, মোবাইল রিচার্জ , ব্যাংক ট্রান্সফার, বিকাশ ট্রান্সফার ইত্যাদি।

কার্ড অর্ডার এবং মেইনটেনেন্সঃশুধু valid পাসপোর্টের ফটোকপি থাকলেই কার্ডটি অর্ডার করতে পারবেন।যদি কার্ড ব্লক বা হারিয়ে যায় তাহলে পাসপোর্টের ফটোকপি দিয়ে আবার রিপ্লেস করতে পারবেন।

কার্ডটি ব্যবহার এর সকল সিকিউরিটি আপনার নিয়ন্ত্রণে থাকবে। যেমনঃ পিন/পাসওয়ার্ড চেঞ্জ করা, মোবাইল নম্বর এ ২ স্টেপ ভেরিফিকেশন কনফার্ম করা ইত্যাদি।ওয়ান টাইম পাসওয়ার্ড (OTP) ম্যানেজমেন্ট এর জন্য আপনার বাংলাদেশী মোবাইল নম্বর ব্যবহার করতে পারবেন।ভিসা কার্ড এবং ইমেইল আপনার নিয়ন্ত্রণে থাকার কারণে যে কোনো ধরণের ভেরিফিকেশন অথবা অনাখাঙ্খিত সমস্যা আপনি নিজেই সমাধান করতে পারবেন।

কার্ডের মাসিক চার্জ 2.5 রিংগিত (50 BDT) ATM বুথ থেকে টাকা তুলতে প্রতি লেনদেন 10 রিংগিত চার্জ প্রযোজ্য।এই কার্ড এর ডিফল্ট কারেন্সী মালয়েশিয়ান রিংগিত (RM) কিন্তু অনলাইনে আপনি যেকোনো কার্রেন্সিতে (USD, EUR, JPY) পেমেন্ট করতে পারবেন। ইন্টারন্যাশনাল ভিসা এক্সচেঞ্জ রেট অনুযায়ী হিসাব করে ব্যালান্স কাটা হবে।

অবশ্যই পাসপোর্ট থাকতে হবে।কার্ড অর্ডার করার জন্য মেইলে আপনার পাসপোর্ট স্কান কপি, আপনার পাসপোর্ট সাইজ ছবি, ইমেইল এড্রেস এবং মোবাইল নম্বর প্রদান করবেন।50% মূল্য অগ্রীম প্রদান করে অর্ডার কনফার্ম করতে হবে এবং বাকি মূল্য সবকিছু বুঝে পাওয়ার পর পেমেন্ট করতে হবে।

আমাদের রয়েছে 2 টি আকর্ষনীয় প্যাকেজঃ

1) ভার্চুয়াল ভিসাকার্ড (2 virtual cards)= 2000/-

2) প্লাস্টিক ভিসাকার্ড  (1 physical+2 virtual free)=4000/-

আরো বিস্তারিত জানতে পেইজে ইনবক্স করুন।

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021