1. admin@nbcbangla.com : nbcbangla :
গুগল এর জুম এ্যাপ নিষিদ্ধ করার কারন গুলো জেনেনিন।- nbcbangla
October 25, 2021, 5:28 pm

গুগল এর জুম এ্যাপ নিষিদ্ধ করার কারন গুলো জেনেনিন।- nbcbangla

  • Update Time : Friday, July 3, 2020

গুগল এর জুম এ্যাপ নিষিদ্ধ করার কারন গুলো জেনেনিন।- nbcbangla

গুগল এর জুম এ্যাপ নিষিদ্ধ করার কারন,গুগল কেন জুম নিষিদ্ধ করেছে ?, জুম অ্যাপটি নিষিদ্ধ করা উচিত কেন ?, জুম এর অসুবিধাগুলি কি ?, কেন তারা জুম নিষিদ্ধ করেছিল ?, গুগল নিষিদ্ধ জুম, জুম এবং গুগল মিল ভারতে নিষিদ্ধ, গুগল সভা ভারতে নিষিদ্ধ, জুম অ্যাপ ভারতে নিষিদ্ধ, জুম নিষেধাজ্ঞা, জুম অ্যাপ্লিকেশন সমস্যা, জুম অ্যাপ পর্যালোচনা, জুমের মালিক কে,Why has Google banned zoom?, Why should zoom app be banned?, What are disadvantages of Zoom?, Why did they ban zoom?, google bans zoom, zoom and google meet banned in india, is google meet banned in india, zoom app banned in india, zoom ban, zoom app issues, zoom app reviews, who owns zoom,how to use zoom app,zoom app,zoom app ban by google,why google ban zoom app,how to use zoom,zoom app banned,how to use google meet app,zoom app tutorial,google ban zoom app,google banned zoom app,did google ban zoom app,zoom app banned by google,why google banned zoom app,zoom app banne by google,zoom app latest news,is zoom app safe,zoom app not safe,top 5 reasons why zoom app is dangerous,google's own app for 100 person,zoom app security issue,stop using zoom app,why zoom app banned,Reasons to ban Google's Zoom app

সাম্প্রতি জুম এ্যাপ নিষিদ্ধ করেছে গুগল!

ভিডিও কনফারেন্সিং এর জন্য কাজে লাগাচ্ছিলেন জুম এ্যাপ্লিকেশন। এবার এই জুম এ্যাপই কর্মীদের জন্য নিষিদ্ধ করল গুগল।

কর্মীদের ল্যাপটপ থেকে জুমকে নিষিদ্ধ করে দেওয়ার পিছনে মূল কারণ হচ্ছে তথ্য নিরাপত্তা। এমনটাই জানিয়েছেন গুগলের মুখপাত্র জোসে কাস্টানেডার।

তিনি বলেন, সম্প্রতি আমাদের সিকিউরিটি টিম জানিয়েছে জুম কর্পোরেট কম্পিউটারগুলোতে আর চলবে না। আমাদের এ্যাপ যেগুলো মূলত কর্মীরা ব্যবহার করেন, তাদের যে সিকিউরিটি স্ট্যান্ডার্ড রয়েছে তার সঙ্গে কোনোভাবেই মেলে না এই এ্যাপ্লিকেশন।


তিনি আরো বলেন, যদিও গুগল মোবাইল এ্যাপ্লিকেশন এবং ব্রাউজার থেকে জুম ব্যবহার করা যাবে।

সম্প্রতি ভারতের কম্পিউটার ইমার্জেন্সি রেসপন্স টিম এবং দেশের সাইবার সুরক্ষা এজেন্সি সম্প্রতি ভারতের জনগণকে জুম এ্যাপ্লিকেশনের সিকিউরিটি নিয়ে মানুষকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। তাদের মতামত জুম এ্যাপ সাইবার সিকিউরিটি গত হামলার একটি রাস্তা খুলে দিতে পারে।

এই এ্যাপ্লিকেশনটি ব্যবহার করে সাইবার অপরাধীরা আপনার গুরুত্বপূর্ণ তথ্য চুরি করে সেগুলোর দুর্ব্যবহার করতে পারে। তাই এ্যাপ ব্যবহারে সতর্কতা অবলম্বন করি। এক্ষেত্রে Google Hangouts, Google Meet অথবা Microsoft Teams নিরাপদ।

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021