1. admin@nbcbangla.com : nbcbangla :
Credit Card টাইটেনিয়াম, প্লাটিনাম কার্ডহোল্ডার কমপ্লিমেন্টারি সুযোগ সুবিধা গুলো
October 25, 2021, 4:24 pm

Credit Card টাইটেনিয়াম, প্লাটিনাম কার্ডহোল্ডার কমপ্লিমেন্টারি সুযোগ সুবিধা গুলো

  • Update Time : Sunday, August 1, 2021
credit card

How to get a Free Online Credit card এমটিবি মাস্টারকার্ড টাইটেনিয়াম ও ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড, সিগনেচার ওয়ার্ল্ড কার্ডের ন্যায় অত্যন্ত জনপ্রিয় একটি কার্ড। একজন টাইটেনিয়াম, প্লাটিনাম কার্ডহোল্ডার বেশ কিছু কমপ্লিমেন্টারি সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আনলিমিটেড ফ্রি এয়ার লাউঞ্জের সুবিধা


এমটিবির একজন সম্মানিত গ্রাহক হিসাবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমটিবি এয়ার লাউঞ্জে আপনার রয়েছে কমপ্লিমেন্টারি প্রবেশের সুবিধা।

সারা বছরই কমপ্লিমেন্টারি এই সেবাটি আপনার এবং আপনার একজন সহযাত্রীর জন্য প্রযোজ্য।

সেই সাথে ১২ বছরের কম বয়সী দুজন শিশুর জন্যেও কমপ্লিমেন্টারী এই সুবিধাটি পাওয়া যাবে।

আপনার ভ্রমণকে আরো স্বাচ্ছন্দ্যময় করতে লাউঞ্জে রয়েছে নানান আকর্ষণীয় সুবিধাসমূহ।


উল্লেখযোগ্য সুবিধাগুলোর মধ্যে রয়েছেঃ

মাল্টি কুইজিন ফুড, ফ্লাইট ইনফরমেশন ডিসপ্লে, লাইব্রেরি, মাসাজ কর্ণার, সংবাদপত্র, ম্যাগাজিন, টিভি, বিনামূল্যে লোকাল কল করার সুবিধা, মোবাইল চার্জিং পোর্ট, পৃথক রেস্টরুম, শাওয়ার ফ্যাসিলিটি এবং ওয়াইফাই ইত্যাদি।

শুধু তাই নয়, কার্ডের মাধ্যমে একজন গ্রাহক কার্ডের স্ট্যাটাস, পাসপোর্ট এন্ডোর্সমেন্ট, আন্তর্জাতিক লেনদেনের অবস্থা এবং ই-কমার্স চালু/বন্ধ করা ইত্যাদি সেবা পেয়ে থাকেন। আপনি ২৪/৭ এয়ার লাউঞ্জ সুবিধা গ্রহণ করতে পারেন।

অন্যান্য বিমানবন্দরে ফ্রি এয়ার লাউঞ্জে সুবিধাঃ
শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে (অভ্যন্তরীণ টার্মিনাল) অবস্থিত এমটিবি চট্টগ্রাম এয়ার লাউঞ্জে রয়েছে কমপ্লিমেন্টারি প্রবেশ সুবিধা।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর (অভ্যন্তরীণ টার্মিনাল) এ অবস্থিত এমটিবি সিলেট এয়ার লাউঞ্জে কমপ্লিমেন্টারি প্রবেশের সুবিধা পাবেন।

কক্সবাজার বিমানবন্দরে এয়ার লাউঞ্জে কমপ্লিমেন্টারি প্রবেশের সুবিধা পাবেন।

মিট এন্ড গ্রিট সার্ভিস

credit card
Free Online Credit card


এই সার্ভিসের মাধ্যমে গ্রাহক শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিনজন সহযাত্রীসহ কমপ্লিমেন্টারি মিট এন্ড গ্রিট সেবাটি উপভোগ করতে পারবেন। লাগেজ বহন করার ঝামেলা থাকবেনা, আর উপভোগ করতে পারবেন আপনার ভ্রমণযাত্রা।


দেশ ছাড়ার সময়, আপনাকে আপনার লাগেজসহ টার্মিনাল বিল্ডিংয়ের মূল প্রবেশদ্বার/ মেইন গেইট থেকে রিসিভ করা হবে। এরপর চেক-ইনের আনুষ্ঠানিকতা এবং লাগেজ স্ক্যানিংয়ের জন্য আপনাকে ভিতরে নেওয়া হবে।

আপনি ইমিগ্রেশন এলাকা পার না হওয়া পর্যন্ত পুরোটা সময় আমাদের প্রতিনিধি আপনার সাথে থাকবেন।

দেশে ফেরার সময়ে, আপনি ইমিগ্রেশন এলাকা পার হওয়ার পরপরই আপনাকে রিসিভ করা হবে। আমাদের প্রতিনিধি লাগেজ কালেকশন বেল্ট থেকে আপনার লাগেজ গ্রহণ করবেন এবং কার পার্কিং এলাকা পর্যন্ত আপনাকে নিয়ে যাবেন।

আপনি গাড়িতে উঠে রওনা না দেওয়া পর্যন্ত আমাদের প্রতিনিধি আপনার সাথে থাকবেন।

এই সেবাটি শুধুমাত্র আন্তর্জাতিক ফ্লাইটের জন্য প্রযোজ্য। এই সার্ভিসটি পেতে অনুগ্রহপূর্বক আপনার ভ্রমণের ৪৮ ঘন্টা পুর্বে ২৪/৭ কন্টাক্ট সেন্টারে জানাবেন ১৬২১৯।

২য় বছর থেকে মাত্র ১৫ টি ট্রানজেকশন প্লাটিনাম কার্ডের বাৎসরিক চার্জ ৫,০০০ টাকা ছাড় পাবেন! যেকোনো ধরনের লেনদেন এবং যে কোন পরিমাণ।

ফ্রি এড মানি বিকাশ /নগদ /রকেট/Nexus pay/ Upay ।

ডুয়েল কারেন্সি কার্ডঃ দেশ বিদেশে লেনদেন করতে পারবেন এই Credit Card মাধ্যমে।

অন্যান্য গুরুত্বপূর্ণ সুবিধাসমূহঃ

এমরিওয়ার্ডজঃ
একটি লয়ালিটি প্রোগ্রাম যা এমটিবি ক্রেডিট কার্ডের ব্যবহারের উপর ভিত্তি করে গ্রাহককে পুরস্কৃত করার জন্য ডিজাইন করা হয়েছে। এর মাধ্যমে গ্রাহক সকল POS এবং অনলাইন ট্রাঞ্জেকশনের ক্ষেত্রে রিওয়ার্ড পয়েন্ট উপহার পাবেন।

জমানো পয়েন্টগুলো কিভাবে ব্যবহার করবেন, সেটি সম্পূর্ণ গ্রাহকের উপর নির্ভর করে। চাইলে তা দিয়ে আপনি ভ্রমণের জন্য আন্তর্জাতিক বা অভ্যন্তরীণ ফ্লাইট বুক করতে পারেন, আপনার প্রিয় দোকানের গিফট ভাউচার নিতে পারেন, স্বপ্নের রিসোর্টে গিয়ে বিনামূল্যে ঘুরে আসতে পারেন, প্রিয়জনকে গিফট কার্ড উপহার দিতে পারেন, ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারেন!

এমটিবি ডিলাইটঃ


এমটিবি ডিলাইট এমন একটি প্লাটফর্ম, যা আপনাকে অর্থ সঞ্চয়ের পাশাপাশি আরও বেশি কেনাকাটার সুযোগও করে দেয়। কার্ড ব্যবহারের সময় গ্রাহক যেন সেরা অভিজ্ঞতা লাভ করেন, আমরা সবসময় তা নিশ্চিত করার চেষ্টা করি।

তারই ধারাবাহিকতায়, আপনার খুশিকে আরও দ্বিগুণ করতে আমরা লাইফস্টাইল, হোটেল, রেস্টুরেন্টস, এয়ারলাইনসসহ আরও নানান বিভাগে শতশত মার্চেন্টদের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ; যেখানে এমটিবি কার্ড ব্যবহারের মাধ্যমে আপনি আকর্ষণীয় সব ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ।

তাই আপনার এমটিবি কার্ডটি আপনাকে এনে দেবে জীবনে দারুণ সব অভিজ্ঞতা।

কমপ্লিমেন্টারি কম্পেনিয়ন ডাইনিংঃ
Buy 1 Get 1, Buy 1 Get 2, Buy 1 Get 3 !!!
দেশসেরা রেস্তোরাঁগুলোতে প্রিয়জনের সাথে বসে উপভোগ করুন মুখরোচক সুস্বাদু সব খাবার।

নান্দনিক পরিবেশে খাবারের সাথে প্রিয়জনের সঙ্গ আপনাকে এবং আপনার প্রিয়জনকে দেবে ‘স্পেশাল’ অনুভূতি।

ফ্লেক্সি পেঃ


ফ্লেক্সিপে একটি কিস্তিভিত্তিক পেমেন্ট প্রোগ্রাম, যা এমটিবি কার্ডের সম্মানীত গ্রাহকদের জীবনযাত্রাকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করার লক্ষ্যে আয়োজিত।

এই অনন্য সুবিধার আওতায় আমাদের পার্টনার মার্চেন্ট থেকে পণ্য কেনাকাটায় বা সার্ভিস এর মূল্য পরিশোধে গ্রাহকরা তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৩ থেকে ৩৬ মাসের ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা পেয়ে থাকেন।

গ্রাহকদের সুবিধার্থে এমটিবির রয়েছে শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস এবং হোম এপ্লায়েন্স, জুয়েলারি, ফার্নিচার, হসপিটালসহ আরও অনেক ক্যাটাগরির পণ্য ও সেবাদানকারী পার্টনার মার্চেন্ট।

এর সবগুলো আউটলেট থেকেই আপনি ০% ইন্টারেস্টে ৩/৬/৯/১২/১৮/২৪/৩৬ মাসের ইনস্টলমেন্ট সুবিধা পাবেন। শুধু সংশ্লিষ্ট আউটলেটে জানিয়ে দিন আপনি ফ্লেক্সিপে’র মাধ্যমে পণ্য গ্রহণ করতে চান। সেক্ষেত্রে কর্মীরা ফ্লেক্সিপে নিবন্ধন ফর্মে আপনার স্বাক্ষর নিয়ে রাখবে।

এমটিবি ইনস্টলমেন্ট পারচেজ প্রোগ্রামঃ
আপনার যে কোন প্রয়োজনের তাৎক্ষণিক সমাধান হিসেবে আপনার জীবনযাত্রাকে সহজ করতে রয়েছে এমটিবি ইনস্টলমেন্ট পারচেজ প্রোগ্রাম (এমআইপিপি)। এটি একটি অনন্য ইনস্টলমেন্ট সুবিধা, যা আপনার ক্রেডিট কার্ডের মাধ্যমে করা যে কোন POS অথবা ই-কমার্স লেনদেনকে ৬ থেকে ২৪ মাসের কিস্তিতে (ইএমআই) রুপান্তরিত করে।

এমআইপিপি(MIPP) সুবিধাটি POS ও ই-কমার্স যে কোন লেনদেন এ পেতে পারেন।


গ্রাহক তার ১০,০০০ টাকা (সমমানের মার্কিন ডলার) বা তার বেশি যে কোন পিওএস অথবা ই-কমার্স লেনদেন তা এমআইপিপিতে রূপান্তরিত করতে পারবেন।
আপনার লেনদেন একটি ফ্ল্যাট ইন্টারেস্ট রেটে এমআইপিপি তে রূপান্তরিত হবে।

এ ব্যাপারে আরও জানতে কল করুন ২৪ ঘণ্টা খোলা কন্টাক্ট সেন্টারে , ১৬২১৯ নম্বরে।

এমটিবি প্রোটেকশন প্ল্যান:


এমটিবি প্রোটেকশন প্ল্যান (এমপিপি), বাংলাদেশের প্রসিদ্ধ বীমা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গার্ডিয়ান ইনস্যুরেন্স লিমিটেডের অধীনে কার্ড গ্রাহকদের জন্যে একটি বীমা সুবিধা।

এই সুবিধার অধীনে একজন ক্রেডিট কার্ড গ্রাহক যদি মৃত্যুবরণ করেন বা স্থায়ীভাবে সম্পূর্ণ শারীরিক সক্ষমতা হারান, তবে তার বকেয়ার (সর্বোচ্চ ৪০ লাখ/৪ মিলিয়ন টাকা) চারগুণ পর্যন্ত বীমা কভারেজ পেতে পারবেন।

সেক্ষেত্রে, কার্ডের গ্রাহকের বকেয়াগুলো নিস্পত্তি হবে এবং তার মনোনীত সুবিধাভোগীরা (এক বা অধিক) বাকি অর্থ পাবেন।

একজন গ্রাহকের কার্ড ইস্যু হওয়ার সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে তাকে এমপিপি- MPP সেবায় অন্তর্ভুক্ত করা হবে। তবে সার্ভিসটি বাতিল করতে চাইলে গ্রাহককে আমাদের ২৪/৭ Contact Centre এ ফোন করতে হবে।

প্লাটিনাম কার্ড কিভাবে পেতে পারেন?


১,৭০,০০০ টাকা ফিক্সড ডিপোজিট করে নিতে পারবেন। এফডিআর এর ৯০% লিমিট কার্ডে পাবেন।

মিনিমাম নিট সেলারী ৫০ হাজার টাকা।

ডাক্তার বিএমডিসি ৩ বছর +

বি.দ্র. সরকারি কর্মকর্তাদের পে স্কেলে গ্রেড অথবা ডেজিগনেশন এর উপরে নির্ভর করে।

এমটিবি ক্রেডিট কার্ডের বাৎসরিক চার্জঃ
সিগনেচার /ওয়ার্ল্ড ১০,০০০ টাকা।

প্লাটিনাম /টাইটেনিয়াম ৫,০০০টাকা মাত্র।

গোল্ড কার্ড ৩,০০০টাকা।

ক্লাসিক কার্ড ১,৫০০টাকা।

বিস্তারিত জানতে অনুগ্রহ করে যোগাযোগ করুন what’s app, imo, messenger এর মাধ্যমে যেকোনো সময় আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন।

Subject: MTB Credit Card

minimum salary for credit card in india,

credit card discounts,

Please Share This Post in Your Social Media

See More News Of This Category

Site Customized By NewsTech.Com

About Contact Disclaimer Privacy Policy T / C

© All rights reserved Nbc Bangla 2021